Pima Cotton

যখন পিমা বনাম সুপিমার কথা আসে, আপনার কোনটি বেছে নেওয়া উচিত?

Pima Cotton
Pima Cotton
পার্থক্য সম্পর্কে নিশ্চিত না? এটি ঠিক আছে - সুপিমা কী পিমা তুলার চেয়ে আলাদা করে তোলে সে সম্পর্কে আমাদের একটি ব্রেকডাউন রয়েছে এবং এটি আপনার প্রয়োজনের জন্য আরও উপযুক্ত। কিছু দরকারী তথ্য পড়তে থাকুন যা আপনাকে  বাছাই করতে সহায়তা করবে!

পিমা কটন কি?
পিমা তুলা এক ধরণের প্রধান উপাদান যা অতিরিক্ত দীর্ঘ, আরও টেকসই আঁশযুক্ত থাকে। নিয়মিত তুলা সম্পর্কে চিন্তা করুন তবে আরও ভাল তন্তুযুক্ত। স্ট্যান্ডার্ড উপাদানের চেয়ে পিমা বেশি চাওয়ার কারণ হ'ল এটি দীর্ঘস্থায়ী এবং স্পর্শে নরম। আসলে, পিমার মধ্যে তন্তুগুলি নিয়মিত উপাদানের তুলনায় 50 শতাংশ বেশি লম্বা হয়, এটি বাল্বের ফ্লাফিয়েস্ট অংশটি তৈরি হওয়ায় এই ধরণের অতিরিক্ত নরম হয়। পিমা কেবল পেরু, অস্ট্রেলিয়া এবং যুক্তরাষ্ট্রে জন্মে। মার্কিন যুক্তরাষ্ট্রে উত্থিত তুলার কেবল তিন শতাংশই পিমা হয় - তাই কেবল উপাদানগুলি নরম এবং বেশি টেকসই নয়, এটি সাধারণ স্টাফের চেয়ে বিরল।

পিমা কটন এর উপকারিতা
উপরে উল্লিখিত সুবিধাগুলি বাদ দিয়ে, পিমা অবশ্যই নিয়মিত উপাদানের চেয়ে দীর্ঘস্থায়ী হবে। অত্যন্ত টেকসই তন্তুগুলি নিয়মিত উপাদানের চেয়ে বেশি ধোয়া সহ্য করতে পারে, এই জিনিসগুলিকে স্ট্যান্ডার্ড ফাইবারের চেয়ে উন্নত করে তোলে। পিমা দিয়ে তৈরি উপকরণগুলি নরম হবে।

পিমা এত যত্ন নেওয়ার কারণ রয়েছে। আপনি যদি কখনও পিমা তুলার নরম, টেকসই স্ট্র্যান্ড অনুভব করেন তবে আপনি অবশ্যই বুঝতে পারবেন কেন। যদিও উপাদানটি সিল্ক নয়, অবশ্যই তা ততোধিকরকম কারণ এটি চতুরভাবে ত্বকে স্পর্শ করে। এটি সেই স্ট্যান্ডার্ড অনুভূতির একটি নরম, সিল্কিয়ার ভার্সন যা আমরা সকলেই অভ্যস্ত।

পিমা সুতির ডাউনসাইডস
পিমা একমাত্র আসল উত্সাহ হ'ল দাম। যেহেতু এই তন্তুগুলি শক্তিশালী এবং আরও বিরল, স্বাভাবিকভাবেই, এই সর্বোত্তম পণ্যগুলির দাম উচ্চতর প্রান্তে থাকবে। এটি সত্যই নির্ভর করে আপনি কীভাবে এটি তাকান তার উপর নির্ভর করে; যেহেতু এগুলি আরও ব্যয়বহুল উপকরণ হবে তবে এগুলি অবশ্যই স্ট্যান্ডার্ড টেক্সটাইলের চেয়ে দীর্ঘস্থায়ী হবে।

SHARE THIS

Author:

Previous Post
Next Post